সভাপতি এর বাণী

প্রিয় ছাত্রছাত্রী বৃন্দ। আসসালামু আলাইকুম।

মহান রাব্বুল আলামিনের দরবারে অশেষ শোকর, যিনি তোমাদেরকে আউলিয়া ও আম্বিয়ায়ে কেরামের পথে এনে নবুয়্যতের উজ্জ্বল জ্যোতিতে জীবনকে আলোকময় করে তুলতে অলিয়ে বরহক বিশিষ্ট আলেমে দ্বীন, দার্শনিক আলহাজ্ব হযরত মাওলানা শরীফ মোঃ আঃ কাদির (রহ:) (সাবেক অধ্যক্ষ ছারছীনা দারুস্সুন্নাত আলিয়া মাদ্রাসা) এর দোয়া ও এজাজতে প্রতিষ্ঠিত আজাহারিয়া দাখিল মাদ্রাসায় অধ্যায়নের সুযোগ করে দিয়েছেন।

তোমরা যদি আল্লাহ প্রদত্ত এই মহান নেয়ামতের যথাযথ ব্যবহারের মাধ্যমে শোকর গুজারি কর তবে এর প্রতিদানে আল্লাহ তা’য়ালা তোমাদের যোগ্যতা ও প্রতিভাকে আরও বাড়িয়ে দিবেন। আখিরাতেও আল্লাহর দরবারে আনন্দময় ও উজ্জ্বল মুখমন্ডল নিয়ে হাজির হতে পারবে।

একটি উদ্দেশ্যবান সম্প্রদায় তৈরি করতে সততা এবং উন্নত শিক্ষা অতীব জরুরী। এ প্রতিষ্ঠান শিক্ষা এবং নৈতিকতা শিখাতে প্রতিটি শিক্ষার্থীকে সাফল্যের দিকে এগিয়ে নেয়ার চেষ্টা করে। আমি সকল শিক্ষার্থীকে উৎসাহিত করতে চাই যেন তারা সঠিক লক্ষ্য স্থীর করে, নিজেদের সম্পর্কে আত্মবিশ্বাস এবং মর্যাদা রক্ষা করে। প্রতিটি ছাত্র মাদরাসার নিয়ম-শৃঙ্খলা বিধি বিধানের প্রতি সদা অনুগত থাকবে।

অত্র প্রতিষ্ঠানটির শিক্ষক,কর্মচারী,পরিচালনা কমিটি ও অভিবাবকবৃন্দ সফলতা এবং উন্নতির দিকে এগিয়ে নিয়ে যেতে সততার সাথে পরিশ্রম করতে প্রতিশ্রুতিবদ্ধ।

আমাদের নিরলস প্রচেষ্টার সাথে মহান রব্বুল আলামীনের রহমত সহায় হোক। আমিন!

সাবিয়া রহমান
সভাপতি, আজাহারিয়া দাখিল মাদ্রাসা
বেরপাশা মহিলা দাখিল মাদরাসা